সংবাদ শিরোনাম :
ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ দুর্নীতির খবর পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মৌলভীবাজারের জেলা প্রশাসক কাশিমপুর কারাগার থেকে পলাতক আসামি র‌্যাবের হাতে আটক গোলাপগঞ্জে খুৎবা চলাকালীন সময়ে ইমামের মৃত্যু ভারতে পালানোর আগে ঢাকার কাউন্সিলর সিরাজ শ্রীমঙ্গলে আটক SMC ও GB ‘র হস্তক্ষেপ থেকে বাচতে ‘শিক্ষাব্যবস্থা জাতীয়করণ’ একান্তই জরুরী
শ্রীমঙ্গলের কুখ্যাত যৌন ব্যবসায়ী আসমা আবারও পুলিশের খাঁচায়

শ্রীমঙ্গলের কুখ্যাত যৌন ব্যবসায়ী আসমা আবারও পুলিশের খাঁচায়

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলের আসমা নামের কুখ্যাত এক দেহ ব্যবসায়ীকে দেশীয় অস্ত্রশস্ত্রসহ আটক করেছে পুলিশ।
শনিবার ৩১ আগস্ট বিকেলে শ্রীমঙ্গল শহরতলীর ভাড়াউড়াস্থ বাসা থেকে স্থানীয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ছাত্রদের নিয়ে অভিযান চালিয়ে আসমাকে আটক করে শ্রীমঙ্গল থানা পুলিশ। এসময় আটককৃত আসমার বাসা থেকে দেমীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করে পুলিশ।
স্থানীয় সুত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত আসমা দেশের বিভিন্ন স্থান থেকে নারী এনে তার বাসায় অসামাজিক কাজ করে আসছিল। এর আগেও কয়েকবার পুলিশের হাতে আটক হয় আসমা। কোর্ট থেকে জামিনে বেরিয়ে আবারও শুরু করে দেয় তার এই অসামাজিক কার্যকলাপ।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ জানান, বৈষম্যবিরোধী ছাত্রদের সহযোগিতায় অসামাজিক কার্যকলাপের দায়ে আসমা নামের এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তার বাসা থেকে চুরিসহ দেশীয় অস্ত্রসশস্ত্র উদ্ধার করা হয়। পরে তার বিরুদ্ধে মামলা দায়েরের পর মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet